প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে সিএসআর বরাদ্দের ৫ শতাংশ অর্থ দিল আইডিএলসি

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড ২০২২ সালের জন্য মোট সিএসআর বাজেটের ৫ শতাংশের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে প্রদান করেছে।

বুধবার (১ জুন) প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে আঠার লাখ (১৮,০০,০০০) টাকার সমপরিমাণ চেক হস্তান্তর করে আইডিএলসি।

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ সরকারের একটি ট্রাস্ট ফান্ড, যা যোগ্যতার ভিত্তিতে শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে উপবৃত্তি প্রদান করে থাকে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে একটি উপদেষ্টা পরিষদ এই ট্রাস্টটি পরিচালনা করেন।

আইডিএলসি’র সিইও এন্ড এমডি এম জামাল উদ্দিন বলেন, “দেশের সুবিধাবঞ্চিত মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষার সুযোগ প্রদানের লক্ষ্যে আইডিএলসি সবসময়ই অত্যন্ত সক্রিয়। এই সময়োপযোগী উদ্যোগের জন্য আমি বাংলাদেশ ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই। প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট দেশের বঞ্চিত জনগোষ্ঠীর শিক্ষার সহায়তায় যে অবদান রেখে চলেছে, আমরা তার অংশীদার হতে পেরে অত্যন্ত আনন্দিত।”

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড দেশের বৃহত্তম নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান। দেশের অন্যতম প্রতিষ্ঠিত নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান হিসেবে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড কর্পোরেট লোন, এসএমই লোন, রিটেল লোন এবং ডিপোজিট এই বিভাগগুলিতে দীর্ঘ ৩৭ বছর ধরে শক্তিশালী অবস্থান ধরে রেখেছে।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.