শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ’র ১১ বছর পূর্তি উদযাপন

প্রতিষ্ঠাবার্ষিকীর ১১ বছর পূর্তি উদযাপন করেছে দেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত শাহ্জালাল ইসলামী ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান শাহজালাল ইসলামী সিকিউরিটিজ লিমিটেড।

বুধবার (২৫ মে) ১১ বছর পূর্তি উপলক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড এর প্রধান কার্যালয় মতিঝিলে দো’আ মাহ্ফিল এবং প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড এর চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি এবং শাহ্জালাল ইসলামী ব্যাংকের পর্ষদ চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, পরিচালক আক্কাচ উদ্দিন মোল্লা ও খন্দকার সাকিব আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) আব্দুল আজিজ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, নাসিম সেকান্দার ও মোঃ নাজিমউদ্দৌলা, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান মোঃ সামছুদ্দোহা, ব্যাংকের কোম্পানী সচিব মোঃ আবুল বাশার, সিএফও মোঃ জাফর ছাদেক এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের সিইও মোঃ আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.