বাংলাদেশ ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের অংশগ্রহণমূলক পুনঃঅর্থায়ন চুক্তি

সাপোর্টিং পোস্ট কভিড-১৯ স্মল স্কেল এমপ্লয়মেন্ট ক্রিয়েশন প্রজেক্টে (এসপিসিএসএসইসিপি) অংশগ্রহণের লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের সাথে একটি পুনঃঅর্থায়ন চুক্তি স্বাক্ষর করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

গতকাল (২৪ মে) বাংলাদেশ ব্যাংকে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের মধ্যে এক অংশগ্রহনমূলক পুনঃঅর্থায়ন চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ সময় বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক নুরুন নাহার ও মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো.কামরুল ইসলাম চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ চুক্তির আওতায় প্রাপ্ত অর্থ বিদেশ ফেরত শ্রমজীবী, বেকার বা স্বল্প আয়ের তরুণ, গ্রামীণ ও নারী উদ্যোক্তাদের মাঝে স্বল্প সুদে বিতরণ করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু ফারাহ মো.নাসের এবং বিশেষ অতিথি এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের (এডিবি) প্রিন্সিপাল ফিন্যান্সিয়াল সেক্টর স্পেশালিস্ট ডং ডং ঝাং উপস্থিত ছিলেন।

এ ছাড়া বাংলাদেশ ব্যাংকের এসএমই অ্যান্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের মহাব্যবস্থাপক মো.জাকের হোসেন, উপমহাব্যবস্থাপক ও উপ-প্রকল্প পরিচালক রোজিনা আক্তার মুস্তাফী এবং মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আদিল রায়হান, সিএফও তাপস চন্দ্র পাল পিএইচডি ও এসএমই ফাইন্যান্সিং বিভাগের প্রধান মো.ফারুক আহম্মেদ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.