পত্রিকার বার্তা সম্পাদককে কুপিয়ে জখম

যশোর থেকে প্রকাশিত ‘দৈনিক লোকসমাজ’ পত্রিকার বার্তা সম্পাদক সিকদার খালিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। স্থানীয় লোকদের কাছে হাঁস লিটন নামে পরিচিত লিটন এবং তার সহযোগীরা তাকে জখম করেছেন বলে জানা গেছে।

সংবাদ প্রকাশের জের ধরে যশোরের বিরামপুরে এ ঘটনা ঘটেছে। এতে জড়িত ৫ জনকে আটক করেছে পুলিশ।

আহত খালিদ যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা আশঙ্কাজনক উল্লেখ করে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, খালিদের মাথার আঘাত মারাত্মক। তার একটি পা ভেঙে গেছে। শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন আছে।

হাসপাতালে চিকিৎসাধীন শিকদার খালিদ জানান, বিভিন্ন সময় লিটনের বিরুদ্ধে সংবাদ প্রকাশের কারণে লিটন তার ওপর ক্ষুব্ধ ছিলেন। গত ৬ মে রাত সাড়ে ৯টার দিকে প্রয়োজনের কথা বলে ফোনে খালিদকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যান লিটন। সেখানে লিটন ও তার সহযোগীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও বাঁশ দিয়ে পিটিয়ে জখম করেন। এরপর সিকদার খালিদকে দোতলা থেকে নিচে ফেলে দেওয়া হয়। এতে তার পা ভেঙে যায়। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করেন।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। তবে মূল অভিযুক্ত লিটনের ৫ সহযোগীকে গতকাল (৭ মে) রাতে আটক করা হয়েছে। লিটনকে আটকে অভিযান চলছে।

অর্থসূচক

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...