এসএসসি ৯৬ এইচএসসি ৯৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা

১৯৯৬ সালে এসএসসি ও ১৯৯৮ সালে এইচএসসি পাস শিক্ষার্থী ও রঁদেভু ৯৬৯৮ ফাউন্ডেশনের ৫ম বার্ষিক উপলক্ষে সম্প্রতি ঢাকায় ইফতার ও নৈশভোজের আয়োজন করা হয়েছে।

১৬ এপ্রিল রাজধানীর মহাখালীর রাওয়া ক্লাবে অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে দেশ–বিদেশে ছড়িয়ে থাকা এ গ্রুপের প্রায় ৯ শতাধিক সদস্য অংশ নেন। বিপুল সংখ্যক অংশগ্রহণে অনুষ্ঠানটি রুপ নেয় বন্ধুদের মিলনমেলায়। এই গ্রুপটি মূলত দেশের বিভিন্ন শিক্ষা বোর্ডের অধীনে একই সময়ে এসএসসি ও এইচএসসি পাস করা বন্ধুদের একটি সংগঠন।

বার্ষিক এই আয়োজনে ৯৬৯৮ গ্রুপের সাত জন সদস্যকে বিশেষ সম্মাননা দেওয়া হয়। সম্মাননাপ্রাপ্তরা হলেন–সাংবাদিকতায় (প্রিন্ট ও টেলিভিশন) প্রথম আলোর বিজনেস এডিটর সুজয় মহাজন ও মাছরাঙ্গা টেলিভিশনের ক্রীড়া সাংবাদিক জাহিদুর রহমান চৌধুরী, রাজনীতিতে রাজীব আহমেদ, শিক্ষায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আবু নোমান ফারুক আহমেদ, প্রযুক্তিতে ই–ক্যাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল, ব্যবসায় শ্রেণিতে ফিট এলিগেন্সের উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা শারমিন নিসা ও চাকরি শ্রেণিতে ফখরুল ইসলাম খান।

২০১৫ সালে এসএসসি ৯৬ এইচএসসি ৯৮ গ্রুপের জন্ম। সামাজিক যোগাযোগ মাধ্যমভিত্তিক এ গ্রুপের বর্তমান সদস্য সংখ্যা ২০ হাজারেরও বেশি। এই অনলাইন প্ল্যাটফর্মের কার্যক্রমকে নতুন মাত্রা দিতে ২০১৮ সালে শুরু হয় অলাভজনক প্রতিষ্ঠান রঁদেভু ৯৬৯৮ ফাউন্ডেশনের পথ চলা।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.