ট্রলারডুবি: নদী থেকে আরও ২ লাশ উদ্ধার

বরিশালের মেহেন্দিগঞ্জের গজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনায় কালাবদর নদী থেকে এক শিশু ও এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে গত তিন দিনের ব্যবধানে মা-মেয়েসহ পাঁচ লাশ উদ্ধার হলো।

রোববার (১০ এপ্রিল) সকালে ইয়াসমিন (৪) ও মালা বেগমের (৩০) লাশ উদ্ধার হয়। এর আগে মাহেনুর বেগম ও তার মেয়ে নাসরিন এবং শিশু রোহানের (৪) লাশ উদ্ধার হয়। সবাই উপজলোর মাঝেরচর এলাকার বাসিন্দা।

মেহেন্দিগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম বলেন, বেলা ১১টার দিকে ঘটনাস্থলের ৮-১০ কিলোমিটার দূরবর্তী কালাবদর নদীতে লাশ দুটি ভাসতে দেখে জেলেরা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেখানে স্বজনরা লাশ দুটি শনাক্ত করেন। এর আগে মা-মেয়ে এবং এক শিশুর লাশ উদ্ধার করা হয়। এ নিয়ে পাঁচ লাশ উদ্ধার হলো। এ ঘটনায় এখন আর কোনও নিখোঁজ নেই।

গত ৮ এপ্রিল ট্রলার রিজার্ভ করে ১৭ জনের একটি দল নতুন চর থেকে পুরাতন চরের উদ্দেশ্যে রওনা হয়। মাঝ নদীতে যাওয়ার পর ঢেউয়ের আঘাতে ট্রলারটি উল্টে যায়। এ সময় সেখানে থাকা কোস্টগার্ড যাত্রীদের উদ্ধার করে। একই সময় মা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ থাকে আরও তিন যাত্রী। গত দুদিনের ব্যবধানে তাদের লাশ উদ্ধার হয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.