ইমো’র নতুন ফিচার চালু

ইমো অ্যাপ দেশের বাজারে ‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’ নামে একটি নতুন ফিচার চালু করলো। ফিচারটি ব্যবহার করে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো তাদের নির্দিষ্ট ক্রেতাদের সাথে কার্যকর উপায়ে যোগাযোগ করতে পারবে।

এ ফিচারটির সুবিধা উপভোগ করতে হলে, ইমো’র অফিশিয়াল সনদের মাধ্যমে স্বীকৃতি লাভকারী ব্র্যান্ডের অফিশিয়াল অ্যাকাউন্ট ক্রেতাদের যোগাযোগের প্রক্রিয়াকে আরো বিশ্বাসযোগ্য করে তুলবে।

অ্যাকাউন্টটি ইমো কর্তৃক যাচাই করার পর, ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো তাদের সম্ভাব্য ক্রেতাদের কাছে ‘প্রমোশন ম্যাসেজ’ পাঠাতে  পারবে।

ইমো কনভারসেশনের মাধ্যমে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো ব্র্যান্ড মার্কেটিং, প্রোডাক্ট সেলস, অ্যক্টিভিটিস প্রোমোশন, মূল্য ছাড় সংক্রান্ত তথ্য ও সুবিধাজনক অনলাইন পরিষেবা সংক্রান্ত তথ্য প্রদানের মাধ্যমে আরো বেশি সংখ্যক ক্রেতাদের কাছে পৌঁছাতে পারবে।

ইমো ব্যবহার করে ব্র্যান্ডগুলো সরাসরি তাদের ক্রেতাদের সাথে যোগাযোগ করতে পারবে। গতানুগতিক টেক্সট ম্যাসেজ ও ফোন কলের তুলনায় এ প্রক্রিয়াটি হবে বেশ সহায়ক।  কম খরচে এ যোগাযোগ প্রক্রিয়া শেষ করা যাবে।

বর্তমানে, ব্র্যান্ডগুলো ৫ হাজার ক্যারেক্টার পর্যন্ত টেক্সট ইনফরমেশন, ইমেজ, ভিডিও সহ বার্তা পাঠাতে পারে ।

এ নিয়ে ইমো অ্যাডস’র প্রধান কেলভিন বলেন, “পৃথিবী বদলে যাচ্ছে; সেই সাথে বাড়ছে প্রতিযোগিতাও। ব্যবসায়িক প্রবৃদ্ধি ও ক্রেতাদের আস্থা অর্জনের জন্য ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে তাদের ক্রেতাদের সাথে সঠিকভাবে যোগাযোগ করতে হবে। তাই, ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর কথা বিবেচনা করে ইমো ‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’ ফিচার নিয়ে এসেছে, যা ব্র্যান্ডগুলোকে এর গ্রাহকদের কাছে আরো সুবিধাজনকভাবে ব্র্যান্ড ও অনলাইন সেবা সংক্রান্ত তথ্য পৌঁছে দিতে সাহায্য করবে।” নতুন এ ফিচারটি সম্প্রতি বাংলাদেশে চালু হয়েছে। দেশের অনেক স্বনামধন্য ব্র্যান্ড এ ফিচারটি গ্রহণ করে এর সুবিধাগুলোকে কাজে লাগাচ্ছে।

এ  নিয়ে এডিএ এশিয়া’র কান্ট্রি ডিরেক্টর আশরাফুল হক বলেন, “ইমো বিশ্বব্যাপী বিস্তৃত এবং বাংলাদেশেও ইমো’র বিপুল সংখ্যক গ্রাহক রয়েছে। এডিএ ডিজিটাল যে কোন ধরনের মার্কেটিং সল্যুশনের ক্ষেত্রে পারদর্শী। ইমো’র সাথে আমাদের নতুন এই পার্টনারশিপের মাধ্যমে ‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’ ফিচারটি ব্যবহার করে যে সব ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের কাছে পৌঁছাতে চায় তাদের জন্য বেশ সহায়ক হবে। এডিএ এ বিষয়ে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে প্রয়োজনীয় যেকোনো সহায়তা প্রদান করবে।”

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.