সিলেটে ব্র্যাক ব্যাংকের প্রিমিয়াম ব্যাংকিং লাউঞ্জ চালু

ব্র্যাক ব্যাংকের বিশ্ব মানের প্রিমিয়াম ব্যাংকিং সেবা চালু হয়েছে সিলেটে। এটিই সিলেট শহরে ব্যাংকের প্রথম প্রিমিয়াম ব্যাংকিং সেবা।

সম্প্রতি সিলেট নগরীর জিন্দাবাজার শাখায় আনুষ্ঠানিকভাবে লাউঞ্জের উদ্বোধন করেন ব্র্যাক ব্যাংকের হেড অব প্রিমিয়াম ব্যাংকিং আবু সায়েম আনসারী এবং রিজিওনাল হেড -বরিশাল ও ঢাকা সাউথ ওয়েস্ট রিজিওন – নাকিব জামান।

অনুষ্ঠানে ব্যাংকের সিলেট রিজিওনের এরিয়া হেড শাফায়েত হুসাইন আহমেদ এবং ব্র্যাক ব্যাংকের অন্যান্য কর্মকর্তাসহ প্রিমিয়াম ব্যাংকিংয়ের গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই লাউঞ্জের মাধ্যমে ব্র্যাক ব্যাংকের প্রিমিয়াম ব্যাংকিং লাউঞ্জের সর্বমোট সংখ্যা ১৯-এ পৌঁছেছে। প্রিমিয়াম ব্যাংকিং লাউঞ্জটি গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সীমাহীন এবং বিশেষায়িত সুবিধা। মূলত বিশেষ গ্রাহকদের চাহিদা ও পছন্দ অনুসারে বিশেষায়িত ব্যাংকিং সেবা প্রদান নিশ্চিত করতেই এই লাউঞ্জ।

প্রিমিয়াম ব্যাংকিং গ্রাহকরা ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজারের পাশাপাশি বিলাসবহুল লাউঞ্জ, ওয়ান স্টপ সার্ভিস, প্রিফারেন্সিয়াল ফি এবং চার্জ, ডোরস্টেপ সার্ভিস, লাইফস্টাইল বেনিফিট, এক্সক্লুসিভ কার্ড প্রিভিলেজ, কাস্টমার ভ্যালু প্রোপোজিশন, কল সেন্টার সার্ভিসে অগ্রাধিকার ভিত্তিতে অনেক সুযোগ ও সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও তারা কেনাকাটা, ডাইনিং, বিনোদন, স্বাস্থ্যসেবা এবং স্পেশাল ইনফিনিট, সিগনেচার এবং প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডে বিশেষ অফার সুবিধা পাবেন।

হেড অব প্রিমিয়াম ব্যাংকিং আবু সায়েম আনসারী বলেন, ‘গ্রাহকদের নির্দিষ্ট চাহিদা অনুযায়ী ডিজাইন করা অনন্য সেবাগুলো এখন সিলেটের গ্রাহকদেরকে স্বাচ্ছন্দ্য, মর্যাদা এবং বিশেষ সুবিধা দিয়ে তাদেরকে সমৃদ্ধির পথে আরও এগিয়ে নিয়ে যাবে। কার্যকরভাবে গ্রাহকদের আর্থিক সম্পদ তত্ত্বাবধানের পাশাপাশি তাদের বিনিয়োগ ও সঞ্চয় ব্যবস্থাপনাকে নতুন এক মাত্রা দিবে প্রিমিয়াম ব্যাংকিং।’

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.