বিএনপির অনশনে খাবারের দোকানে ভালো বিক্রি হচ্ছে: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘আমি শুনলাম বিএনপি না কি অনশন করছে এবং অনশনের সময় আশপাশের খাবারের দোকানে ভালো বিক্রি হচ্ছে। বিএনপির রাজনীতি তো মিথ্যার ওপর প্রতিষ্ঠিত। আশা করবো আগামী এক মাস অন্তত বিএনপির মিথ্যাচারটা বন্ধ থাকবে।

সংযমের মাস রমজান শুরুর আগের দিন শনিবার (২ এপ্রিল) দুপুরে ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ বলেন তথ্যমন্ত্রী।

দ্রব্যমূল্য নিয়ে বিএনপির বিভিন্ন বক্তব্য বিষয়ে প্রশ্ন করলে ড. হাছান মাহমুদ বলেন, ‘দ্রব্যমূল্য কমে আসা শুরু হয়েছে। সরকার এক কোটি পরিবারকে কার্ড দিয়েছে, এতে মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে। তবে, বিএনপির অস্বস্তি ও অস্থিরতা দুই-ই বেড়ে গেছে। একারণে বিএনপি নেতারা উদভ্রান্তের মতো কথা বলছেন।’

এর আগে শহীদ মিনারের পাদদেশে সদ্য প্রয়াত বিশিষ্ট আবৃত্তিশিল্পী হাসান আরিফের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এসময় তিনি সাংবাদিকদের বলেন, বাংলাদেশে সংস্কৃতিচর্চা বিশেষ করে কবিতাচর্চা, আবৃত্তিশিল্পের চর্চাকে জনপ্রিয় করার ক্ষেত্রে আজীবন বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী আবৃত্তিশিল্পী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফের অবদান অসামান্য।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.