জনশুমারি ও গৃহগণনা প্রকল্পে ট্যাব সরবরাহ করবে ওয়ালটন

জনশুমারি ও গৃহগণনা ২০২১’ প্রকল্পে ট্যাব (ট্যাবলেট পিসি) সরবরাহ করবে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। সম্প্রতি সরকারি ক্রয় কমিটিতে ট্যাব সরবরাহের এ প্রস্তাব অনুমোদন পেয়েছে।

রাজধানীর আগারগাঁওয়ের বিবিএস সম্মেলন কক্ষে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (বিবিএস) এর সঙ্গে রোববার (২৭ মার্চ)   ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চুক্তি স্বাক্ষর হয়েছে।

বিবিএসের ‘জনশুমারি ও গৃহগণনা ২০২১’-এর প্রকল্প পরিচালক দিলদার হোসেন এবং ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক লিয়াকত আলী ভূঁইয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে পরিসংখ্যান বিভাগের সচিব ড. শাহনাজ আরেফিন, মহাপরিচালক মোহাম্মদ তাজুল ইসলাম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম মঞ্জুরুল আলম অভি এবং চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই চুক্তির আওতায় ‘জনশুমারি ও গৃহগণনা ২০২১’ প্রকল্পে ৩ লাখ ৯৫ হাজার পিস ট্যাব এবং ৭২ পিস এয়ার কন্ডিশনার সরবরাহ করবে ওয়ালটন। এ প্রকল্প বাস্তবায়নে ওয়ালটন ভিএমওয়্যার এমডিএম সফটওয়্যার ব্যবহারের মাধ্যমে ডিভাইস মনিটরিংয়ের কাজ করবে।

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.