টাকা নিয়েও মাহফিলে আসেননি তাহেরী!

টাকা নিয়েও মাহফিলে আসেন নি বহুল আলোচিত ইসলামী বক্তা গিয়াস উদ্দিন তাহেরী। ওই মাহফিলের আয়োজকরা এই অভিযোগ করেছেন। এদিকে এই অভিযোগকে মিথ্যা দাবি করেছেন তাহেরী। উল্টো তার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ এনে তিনি আয়োজকদের বিরুদ্ধে মামলা করেছেন।

আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর ১২ টার দিকে ১৫ জনকে আসামি করে সিলেট বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালে বিচারক মো. আবুল কাশেমের আদালতে তিনি এ মামলা দায়ের করেন।

আয়োজকদের অভিযোগ থেকে জানা গেছে, সিলেটের বালাগঞ্জে একটি মাহফিলে বক্তব্য রাখার জন্য তাহেরীর পিএস দুই দফায় ৩৩ হাজার টাকা অগ্রিম নেন। কিন্তু ওই মাহফিলে তিনি আসেননি। কেন আসেননি সেই কারণও জানাননি। আয়োজকদের পক্ষ থেকে মাহফিলের দিন সকাল থেকে তাহেরী ও তার পিএসের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু তাদের কেউ-ই ফোন রিসিভ করেননি।

এ ঘটনার প্রেক্ষিতে মাহফিলের সময় আয়োজকরা মাইকে উপস্থিত মুসল্লীদেরকে তাহেরী তাদের সাথে প্রতারণা করেছে বলে জানান। তারা দাবি করেন, আগাম টাকা নিয়েও প্রতিশ্রুতি রাখেনি তাহেরী। এতে উপস্থতি মুসল্লীরা প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে উঠেন। তারা তাহেরীকে সিলেটে অবাঞ্ছিত ঘোষণা করেন।

অন্যদিকে দিকে, তাহেরী মাহফিলের জন্য আগাম টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করেন। তিনি দাবি করেন, এই মাহফিলের জন্য কেউ তার সাথে কথা বলেনি। তিনি এ বিষয় কিছু জানতেন-ই না। অন্য কোনো ব্যক্তি হয়তো তার নাম ভাঙ্গিয়ে টাকা নিয়ে গেছে। তিনি দাবি করেন, আয়োজকরা তার বিরুদ্ধে অপপ্রচার করেছেন। গালিগালাজ করেছেন। এতে তার ভাবমূর্তি নষ্ট হয়েছে। এ কারণে তিনি আদালতের শরনাপন্ন হয়েছেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.