ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

কক্সবাজারের উখিয়ার কতুপালং রোহিঙ্গা ক্যাম্পের সামনে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। নিহতরা সবাই অটোরিকশার আরোহী ছিলেন। এ ঘটনায় আরও দুই জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

মঙ্গলবার (২২ মার্চ) রাত ১১টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন টিভি টাওয়ারের ঢালুতে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে উখিয়ার শাহপরী হাইওয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সেফায়েতুল ইসলাম জানান, ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় চার জন নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাটিভর্তি মিনিট্রাকটি দ্রুত গতিতে এগিয়ে আসছিল। আর অপরপ্রান্তের সিএনজিটি রাস্তা ঢালু হওয়ার কারণে এবং অন্ধকার থাকায় ট্রাকের মুখোমুখি পড়ে যায়। দুটি গাড়িই মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেছে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় আহত উদ্ধার করে ক্যাম্পের হাসপাতালে নিয়ে যায়

খবর পেয়ে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসাইন সজীবসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের মরদেহ ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে রয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.