মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৪

চাঁদপুরের মতলব উপজেলায় সিএনজি চালিত অটোরিকশা ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মতলব দক্ষিণের আড়ং বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিএনজি চালক জসিম উদ্দিন মোল্লা (৪৯), হানিফ বেপারী (৩২), নূপুর আক্তার (১৮) ও ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মহিলা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিটি চাঁদপুর থেকে ছেড়ে মতলবের উদ্দেশ্যে আসছিল এবং মাইক্রোবাসটি চাঁদপুর যাচ্ছিল। সিএনজি ও মাইক্রো বাসটি খুব দ্রুত গতিতে যাচ্ছিল। এতে মাইক্রোবাসের সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে মারা যান সিএনজিচালক জসীম। পরে বাকীদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে নিহত হানিফ বেপারীর স্ত্রী জান্নাত আক্তার পপিকে (২৫) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অন্য আরেকজন আহতের পরিচয় পাওয়া যায়নি। এদিকে বিক্ষুব্ধ জনতা প্রায় ঘন্টাখানেক সড়কে যান চলাচল বন্ধ করে রাখে। পুলিশ উত্তপ্ত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মতলব দক্ষিণ থানার অফিসার মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, ঘটনাস্থল থেকে নিহত চালক ও মাইক্রোবাস ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.