মার্কেন্টাইল ব্যাংকের ‘খিলগাঁও উপশাখা’ উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক লি. খিলগাঁও উপশাখা বৃহস্পতিবার   (২০ জানুয়ারি ) ভার্চুয়ালী উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে উপশাখাটির  উদ্বোধন করেন।

আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল ও পরিচালক এম. আমানউল্লাহ। ভার্চুয়ালী আরও বক্তব্য দেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডকাউন্সিলর মো. মাহবুবুল আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালী আরও যুক্ত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম এবং মু.মাহমুদ আলম চৌধুরী, এসইভিপি ও কর্পোরেট ব্যাংকিং ডিভিশনের প্রধান শাহ মো. সোহেল খুরশীদ, এসইভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান মোহাম্মদ ইকবাল রেজওয়ান, চীফ ফাইন্যান্সিয়াল অফিসার তাপস চন্দ্র পাল, পিএইচডি, খিলগাঁও উপশাখার নিয়ন্ত্রণকারী মার্কেন্টাইল ব্যাংকের মেইন ব্রাঞ্চের প্রধান ও ইভিপি মো. আব্দুল হালিম, উপশাখার ইনচার্জ মো. ইকবাল হোসেনসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ এবং ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.