২৪ ডিসেম্বর নতুন কমিটি দেবে বিসিবি

৬ অক্টোবরের নির্বাচনে আগামী চার বছরের জন্য নির্বাচিত হয়েছেন ২৩ জন বোর্ড পরিচালক। নির্বাচনের দুই মাস পেরিয়ে গেলেও এখন পর্যন্ত নতুন কমিটি গঠন করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আগামী ২৪ ডিসেম্বর নতুন কমিটি দেয়া হবে বলে নিশ্চিত করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

আগামী ২৪ ডিসেম্বরের মধ্যে চূড়ান্ত কমিটি গঠন করা না গেলেও কোন কমিটির চেয়ারম্যান কে হবেন এই বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে নির্দিষ্ট সময়ের মধ্যেই। এরপর আগামী ১৫ দিনের মধ্যে চূড়ান্ত কমিটি গঠন করতে আশাবাদী বিসিবি সভাপতি। দ্রুতই এসব বিষয়ে সিদ্ধান্ত হবে বলে মনে করেন তিনি।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ প্রসঙ্গে পাপন বলেন, ‘যেহেতু এটা একটু দেরি হয়ে যাচ্ছে আমরা ইচ্ছে প্রকাশ করেছি আজকে ২৪ তারিখে আমরা কমিটি নিয়ে বসবো অর্থাৎ কমিটি করব। একটি কমিটি ঘোষণা করব। অন্তত পক্ষে চেয়ারম্যানটা ঠিক করবো এবং ১৫ দিনের মাঝে তারা আমাকে পুরো কমিটি দেবে। পারলে আমরা চেয়ারম্যানের সঙ্গে ভাইস চেয়ারম্যান, সেক্রেটারির নামও দিয়ে দেয়ার চেষ্টা করব ২৪ তারিখে। কিন্তু হয়তো সব পারবো না চেয়ারম্যানগুলা ঘোষণা করার চেষ্টা করব। আমরা ২৪ তারিখে বসতে চাই। তাড়াতাড়ি আমরা এটা শেষ করতে চাই।’

নতুন কমিটির মেয়াদ শেষ হলেও পুরোনো দায়িত্বে থাকা পরিচালকরাই নেতৃত্বে অব্যাহত রয়েছেন। যেখানে ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যানের দায়িত্বে আকরাম খান, হাই পারফরম্যান্স ইউনিটের দায়িত্বে নাইমুর রহমান দুর্জয়, গেম ডেভেলপমেন্টের দায়িত্বে রয়েছেন খালেদ মাহমুদ সুজন। বাকি পরিচালকরাও নিজেদের দায়িত্বে বহাল রয়েছেন।

অর্থসূচক/এএইচআর

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.