চট্টগ্রামের রানীরহাটে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

চট্টগ্রামের রানীরহাটে ইসলামী ব্যাংকের ৩৮৪ তম শাখা  রবিবার (১৯ ডিসেম্বর)  উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ প্রধান অতিথি হিসেবে  শাখার উদ্বোধন করেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুইঁয়া ও মিফতাহ উদ্দীন। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মোঃ নাইয়ার আজম। গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজ উদ্দীন চৌধুরী, রাজানগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কে কে এম রফিক বিন চৌধুরী, চিকিৎসক ডাঃ অলক চন্দ্র দাশ, রাজানগর ইউনিয়ন পরিষদ সদস্য দিলুয়ারা বেগম, রানীরহাট বাজার কমিটির সেক্রেটারি মো. সেকান্দার হোসাইন চৌধুরী ও অধ্যক্ষ নজরুল ইসলাম। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন রানীরহাট শাখাপ্রধান মো. আবুল কালাম। ব্যাংকের চট্টগ্রাম সাউথ জোনপ্রধান মোঃ ইয়াকুব আলী, নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ প্রধান অতিথির ভাষণে বলেন,  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ১৯৮৩ সালের ৩০ মার্চ যাত্রা শুরু করে। বর্তমানে ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও শক্তিশালী ব্যাংক। ১ কোটি ৬০ লাখ গ্রাহকের এই ব্যাংককে সাধারণ মানুষ নিজেদের আস্থার ঠিকানা মনে করে। এই ব্যাংক জনগণের আস্থা ও বিশ্বাসের প্রতীক।

সভাপতির ভাষণে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক ২০২০-২১ কর বছরে ব্যাংকিং খাতে শীর্ষ করদাতা হিসেবে পুরস্কৃত হয়েছে এবং বাংলাদেশ ব্যাংক কতৃর্ক সাসটেইনেবিলিটি র‌্যাংকিং এ টেকসই ব্যাংকের স্বীকৃতি পেয়েছে।

 

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...