মালানের সাক্ষাৎকার নেওয়া সাংবাদিকের করোনা পজিটিভ

এই বৈশ্বিক মহামারীতে জৈবসুরক্ষা বলয়ের মধ্যে চলছে অ্যাশেজ সিরিজ। নির্ধারিত সময় পর পর ক্রিকেটার, কোচিং স্টার্ফ, মিডিয়া কর্মীসহ সংশ্লিষ্ট সকলের কোভিড পরীক্ষা করা হচ্ছে। অ্যাডিলেড টেস্ট চলাকালে সেই নির্ধারিত কোভিড পরীক্ষায় একজন সাংবাদকর্মী পজিটিভ হয়েছেন।

তিনি ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি রেডিওতে কাজ করেন। অ্যাডিলেড টেস্টের চতুর্থ দিন সকালে এই সাংবাদকর্মীর কোডিভ ফলাফল জানতে পারে অ্যাডিলেড ওভাল কতৃপক্ষ। এর পর এক টুইট বার্তায় তারা বিস্তারিত জানায়।

এদিকে করোনা পজিটিভ হওয়া বিবিসির এই সংবাদকর্মী গত শনিবার (১৮ ডিসেম্বর) ডেভিড মালানের সাক্ষাৎকার নিয়েছিলেন। তবে সামাজিক দূরত্ব ও প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে সাক্ষাৎকার নেয়ায় মালান খেলা চালিয়ে যাচ্ছেন।

অ্যাডিলেড ওভাল কতৃপক্ষ টুইটারে লিখেছে, ‘জানানো হয়েছে যে, একজন সম্প্রচার কর্মী করোনা পজিটিভ হয়েছে। নির্ধারিত করোনা পরীক্ষার অংশ হিসেবে তার করোনা পরীক্ষা করা হয়েছিল।’

ইতোমধ্যেই এ ব্যাপারে অবগত হয়েছে সাউথ অস্ট্রেলিয়া স্বাস্থ্য বিভাগ। করোনা পজিটিভ হওয়া এই সংবাদ কর্মীর কাছাকাছি থাকা ব্যাক্তিদের শনাক্ত করতে তারা কাজ করছে। সাউথ অস্ট্রেলিয়ার স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘সাউথ অস্ট্রেলিয়ার স্বাস্থ্য বিভাগ এ ব্যাপারে সচেতন এবং আমরা তার কাছাকাছি আসা ব্যাক্তিদের সনাক্ত করতে কাজ শুরু করেছি।’

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...