আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ১৯৮তম শাখার উদ্বোধন

খুলনার দৌলতপুরে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৯৮তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। সোমবার(১৩ ডিসেম্বর),  ব্যাংকের পরিচালক আলহাজ্ব মো. আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী। উপব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুর রহমান উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো.হাবীব উল্লাহ, খুলনা জোনাল হেড মজিবর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. ফেরদৌস হাসান, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট কে এম শাহাদাত হোসেন, দৌলতপুর শাখা ব্যবস্থাপক নাজমুল হোসেন গোলদারসহ ব্যাংকের ঊর্র্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মহেশ্বপাশা শহীদ জিয়া কলেজ দৌলতপুর এর অধ্যক্ষ শেখ বদরুল আলম, গাজী জুট ইন্ট্যারন্যাশনাল ও বাংলাদেশ পাট ব্যবসায়ী সমিতির সেক্রেটারি গাজী শরিফুল ইসলাম ওয়াহিদ, সরকার গ্রুপের চেয়ারম্যান মো. আলমগীর সরকার, বঙ্গবন্ধু সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সরদার ফেরদৌস আহমেদ এবং খুলনা সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শামসুদ্দিন আহমেদ প্রিন্স বক্তব্য দেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

অর্থসূচক/আরএমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.