পিএসএলে খেলছেন না ‘অভিমানী’ কামরান

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার ড্রাফটে দল পেয়েও খেলছেন না কামরান আকমল। অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটারকে ‘সিলভার ক্যাটাগরিতে’ রাখায় অভিমান করেছেন তিনি।

এক টুইটের মাধ্যমে পিএসএলে পেশোয়ার জালমির হয়ে না খেলার বিষয়টি নিশ্চিত করেছেন আকমল। সিলভার ক্যাটাগরি তরুণ ক্রিকেটাররা প্রত্যাশা করে, এটাও সংশ্লিষ্টদের মনে করিয়ে দিয়েছেন পাকিস্তানের সাবেক এই উইকেটরক্ষক।

তিনি লেখেন, ‘শেষ ছয়টা মৌসুম অসাধারণ একটা সফর আমার জীবনের। আমার ভালো এবং খারাপ সময়ে পাশে থাকার জন্য আকরাম ভাই, শহীদ আফ্রিদি, ড্যারেন সামি এবং ওয়াহাব রিয়াজকে ধন্যবাদ। পেশোয়ার জালমির জন্য শুভকামনা। ভক্ত সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা আমার পাশে থাকার জন্য।’

পরবর্তীতে ইউটিউব চ্যানেলে কথা বলার সময় পেশোয়ার জালমি ম্যানেজমেন্টকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘দয়া করে আমায় ছেড়ে দিন। এই ক্যাটাগরি আমার জন্য নয়, বরং তরুণরাই এতে উপকৃত হবে। আমি কোনো সহানুভূতি চাই না।’

৩৯ বছর বয়সী কামরানের জাতীয় দলের অধ্যায় শেষ হয় ২০১৭ সালে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন তিনি। এরপর নিয়মিতই খেলছিলেন পিএসএল। কিন্তু নিষেধাজ্ঞা কাটিয়ে পিএসএলে ফেরার পর এমন ঘটনার জন্য প্রস্তুত ছিলেন না কামরান। এবারের আসর খেললেও সেটা হতে পারতো কামরান ক্যারিয়ারের সম্ভাব্য শেষ পিএসএল।

 

অর্থসূচক/এএইচআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.