আমি সুন্দরী প্রতিযোগিতায় নাম দিয়ে এমপি হইনি: মতিয়া চৌধুরী

‘আমি সুন্দরী প্রতিযোগিতায় নাম দিয়ে এমপি হইনি, মানুষের জন্য কাজ করে এমপি হয়েছি’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

তিনি বলেছেন, ‘মানুষের জন্য কাজ করে ভোট নেবো। এটাই জনসেবা, এটাই আমাদের রাজনীতি। আমি নকলা-নালিতাবড়ীর মানুষের ঘরবাড়ি ভেঙে ও ধানের জমি নষ্ট করে রেললাইন করতে দিতে পারি না। মার চেয়ে মাসির দরদ বেশি হতে পারে না। যদি পারেন নকলা-নালিতাবাড়ীর জায়গা বাদ দিয়ে অন্যদিক দিয়ে রেল লাইন নিন। দুষ্ট লোকের মিষ্ট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না। আপনাদের ভালোর জন্য এ পর্যন্ত কাজ করেছি, আগামীতেও করব।’

সোমবার (১১ অক্টোবর) বিকালে শেরপুরের নকলা উপজেলা পরিষদ চত্বরে মুজিব শতবর্ষ মঞ্চে ৪৯ মাধ্যমিক স্কুল ও দাখিল মাদরাসার সেরা ১০ এসএসসি পরীক্ষার্থীদের আর্থিক প্রণোদনা, মসজিদ, গোরস্থান, মন্দির, গির্জা, শ্মশানের উন্নয়ন ও সংস্কারের জন্য অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী নকলা উপজেলার ৯ ইউনিয়ন ও একটি পৌরসভার টিআর ও কাবিটা কর্মসূচি থেকে ৫৫২, ঐচ্ছিক তহবিলের ২০, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে পাওয়া ১৪টিসহ মোট ৫৮৬টি মসজিদ, গোরস্থান, মন্দির, গির্জা, শ্মশানের উন্নয়ন ও সংস্কারের জন্য অনুদানের চেক এবং ৪৯টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিটির সেরা ১০ এসএসসি পরীক্ষার্থীর মাঝে আর্থিক প্রণোদনার চেক বিতরণ করেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.