প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এনআরবিসি ব্যাংকের ১১ উপশাখা উদ্বোধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করতে দারিদ্রমুক্তি ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষে দেশের ১১টি স্থানে কার্যক্রম শুরু করছে এনআরবিসি ব্যাংক।

এরমধ্যে টাঙ্গাইলের ঘাটাইল, ঢাকার কাওলা, কুমিল্লার পদুয়ারবাজার, ফেনীর গুণবতী ও কক্সবাজারের রামু উপশাখার উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল।

নীলফামারীর উপশাখা উদ্বোধন করেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এবং পাথরঘাটা উপশাখার কার্যক্রম উদ্বোধন করেন সংসদ সদস্য সুলতানা নাদিরা। এছাড়া পার্টনারশিপ ব্যাংকিংয়ের আওতায় ঢাকার আশকোনা, উত্তরখান, আদাবর ও জিরাবোতে ৪টি উপশাখার কার্যক্রম আনুষ্ঠানিক শুরু করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম আউলিয়া এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্ন ছিল ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত স্বপ্নের বাংলাদেশ গড়া। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গ্রামকে শহরায়ন, ঘরে ঘরে কর্মসংস্থান সৃষ্টি, নতুন উদ্যোক্তা ও নারী উদ্যোক্তা গড়ে তোলা, দারিদ্র দূর করা প্রধানমন্ত্রীর এই কাজগুলোকে বেগমান করতে এনআরবিসি ব্যাংক সেবা নিয়ে যাচ্ছে মানুষের দ্বারে দ্বারে। প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উদযাপন করতে আমরা শুরু করছি আরও ১১টি উপশাখার কার্যক্রম। নতুন শাখা খোলার মূল লক্ষ্য মানুষকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংক সারাদেশে ৮৩টি শাখার পাশাপাশি প্রায় ৫৫০টি উপশাখার মাধ্যমে ব্যাংকিং সেবা দিচ্ছে। এসব সেবাকেন্দ্রগুলোর মাধ্যমে একেবারে হতদরিদ্র থেকে শুরু করে সবশ্রেণী পেশার মানুষেরা স্বল্পসুদ ও সহজ শর্তে ঋণ, আকর্ষণীয় মুনাফায় টাকা জমানোসহ সব ধরনের ব্যাংকিং সেবা। পাশাপাশি এনআরবিসি ব্যাংকের সকল শাখায় চালু রয়েছে ইসলামিক ব্যাংকিং সুবিধা ‘আল আমিন ব্যাংকিং’।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.