খালেদা জিয়ার কি বিদেশ যাওয়ার প্রয়োজন আছে, প্রশ্ন আইনমন্ত্রীর

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার দুটি দুর্নীতি মামলার একটিতে সাত বছর আরেকটিতে ১০ বছর সাজা হয়েছে। তাকে মানবিক কারণে দুটি শর্তে মুক্তি দিয়েছেন প্রধানমন্ত্রী। এরপর খালেদার করোনা হয়েছে। যেদিন তিনি হাসপাতালে গেছেন সেদিন থেকে বলা শুরু করেছেন, বিদেশে যেতে দেন। বেগম জিয়ার কি বিদেশ যাওয়ার প্রয়োজন আছে?

আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আনিসুল হক বলেন, করোনা মহামারির কারণে তখন বিমান চলে না, ট্রেন চলে না, গাড়ি চলে না। কিন্তু উনাদেরকে বিদেশ যেতে দিতে হবে। আমরা বললাম চিকিৎসা হচ্ছে। তিনি (খালেদা জিয়া) সুস্থ হয়েছেন। বাড়ি ফিরে গেছেন। এখনও বলেন, বিদেশ যেতে দেন।

এ সময় তিনি সভায় উপস্থিত সবার কাছে প্রশ্ন রেখে বলেন, আমরা যদি বাংলাদেশে থেকে মানুষকে সুস্থ করতে পারি, তাহলে বিদেশ যেতে দেওয়ার দরকার আছে? বেগম জিয়ার বিদেশ যাওয়ার প্রয়োজন আছে কিনা? তবে আপনারা বললে তাকে বিদেশ যেতে দেওয়া হবে।

আইনমন্ত্রী আরও বলেন, তারা (বিএনপি নেতারা) ঢাকা শহরে চিকিৎসা নিতে চায় না। চিকিৎসকরা উনাকে (খালেদা জিয়া) ভালো করে দিয়েছেন। এখনও উনারা বলছে, খালেদা জিয়াকে বিদেশ যেতে দিতে আমরা নাকি ভয় পাই।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, দেশে গণতন্ত্র আছে। নির্বাচন সুষ্ঠু হবে। আপনাদেরকে প্রমাণ করে দিতে হবে, আমাদের মানুষ ভোট দিতে পারে।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ (অব.) জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার প্রমুখ। পরে ৬৫ কোটি টাকা ব্যয়ে আখাউড়া উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন আইনমন্ত্রী।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.