র‌্যাব সদর দফতরে নিজের অস্ত্রের গুলিতে কনস্টেবল নিহত

রাজধানীর কুর্মিটোলায় র‍্যাব সদর দফতরে দায়িত্বরত অবস্থায় গুলি লেগে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। নিহতের নাম শুভ মল্ল (২৬)। তবে তার মৃত্যু দুর্ঘটনা নাকি আত্মহত্যাজনিত তা নিশ্চিত হওয়া যায়নি।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে র‍্যাব সদর দফতরে এ ঘটনা ঘটে। র‍্যাবের গণমাধ্যম শাখার মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, আজ সোমবার বেলা আড়াইটার দিকে শুভ মল্ল গুলিবিদ্ধ হন। অসাবধানতাবশত শুভ গুলিবিদ্ধ হয়েছেন, নাকি তিনি আত্মহত্যা করেছেন, সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার পরপরই শুভ মল্লকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিকেল সোয়া ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন।

খন্দকার মঈন জানান, ঘটনার সময় শুভ একাই ছিলেন। হঠাৎ তিনি গুলিবিদ্ধ হন। উদ্ধার করে দ্রুত একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কীভাবে ঘটনাটি ঘটলো, তা তদন্ত করা হচ্ছে বলেও তিনি জানান।

শুভ মল্লর গ্রামের বাড়ি চট্টগ্রামের জোয়ারকরের হাটে। তার বাবার নাম কালু মল্ল।

এর আগে গত ৬ আগস্ট রাজধানীর রমনায় ঢাকা জেলা পুলিশ সুপারের বাসভবনে দায়িত্বরত অবস্থায় মেহেদী হাসান নামে এক পুলিশ কনস্টেবল নিহত হন। তিনিও নিজ অস্ত্রের গুলিতে নিহত হয়েছিলেন বলে জানিয়েছিল পুলিশ।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.