মাছের রাজা ইলিশ আর দেশের রাজা পুলিশ: ফখরুল

পুলিশের সমালোচনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মাছের রাজা ইলিশ, আর বর্তমানে দেশের রাজা পুলিশ।

তিনি বলেন, বর্তমান পুলিশের নামে কোটি কোটি টাকার সম্পত্তি। পুলিশ নিজেই এখন চুরি করে, অপহরণ করে মানুষকে। পুলিশ তো গর্ব করে বলে এই সরকারকে জয়ী করেছে তারা।

আজ মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে উপজেলা বিএনপির উদ্যোগে অঙ্গ ও সহযোগী সংগঠনের সমন্বয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় নিজেদের ত্রুটি ভুলে সবাইকে সংগঠিত হয়ে দুর্বার আন্দোলনের প্রস্তুতি নিতে আহ্বান জানান বিএনপি মহাসচিব। মির্জা ফখরুল বলেন, নিজেদের ত্রুটি ভুলে সংগঠিত হয়ে দুর্বার আন্দোলনে প্রস্তুত হোন। সব কলেজে সংগঠন তৈরি করতে হবে। যুবক, ছাত্র, তরুণ ছাড়া পরিবর্তন আসে না। আন্দোলনের মাধ্যমে দেশে তারাই পরিবর্তন নিয়ে আসবে।

আওয়ামী লীগকে মিথ্যাচার করা বাদ দিয়ে মানুষের সমস্যা সমাধান করার আহ্বান জানিয়ে বিএনপির মহাসচিব বলেন, ব্যর্থতার জন্য আওয়ামী লীগ সরকারের পদত্যাগ করা উচিত। একটি সুষ্ঠু নির্বাচন কমিশন গঠন করুন যারা নিরপেক্ষ থাকবে ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেশটাকে রক্ষা করবে। আপনারা মানুষকে রক্ষা করুন, না হলে এই মানুষই আপনাদেরকে ঘাড় ধরে নামাবে।

করোনা ভাইরাস এসে সরকারের সুবিধা হয়েছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, প্রধানমন্ত্রী ২ বছর করোনায় গণভবন থেকে বের হোন নাই। সাধারণ মানুষ তো ঘরে বসে থাকলে চলবে না। সরকার ঘরে বসে থাকছে আর আমাদের হুঁশিয়ারি দিচ্ছে বাহিরে না বের হওয়ার। সভা সেমিনার কেউ করতে পারবো না, করলেই আবার গ্রেফতার করছে।

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, বালিয়াডাঙ্গি উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ডক্টর টি এম মাহবুবর রহমানসহ উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.