টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, কিপিংয়ে সোহান

সিরিজের তৃতীয় ম্যাচে নিজের শততম টি-টোয়েন্টি খেলতে নেমেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। নিজের শততম ম্যাচে অধিনায়ক হিসেবে টস হেরেছেন তিনি। এদিন টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক টম লাথাম।

প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যে ২-০ তে এগিয়ে বাংলাদেশ। সিরিজে জয়ের লক্ষ্যে খেলতে নামা ম্যাচে একাদশে কোন পরিবর্তন আনেনি টাইগাররা। রাসেল ডমিঙ্গোর কথা অনুযায়ী সিরিজের তৃতীয় ম্যাচে কিপিং করার কথা ছিল মুশফিকুর রহিমের। যদিও এদিন কিপিং করবেন না তিনি। মুশফিকের বদলি হিসেবে এদিন উইকেটের পেছনে দেখা যাবে প্রথম দুই ম্যাচে কিপিং করা নুরুল হাসান সোহানকে।

বাংলাদেশ কোন পরিবর্তন না আনলেও নিউজিল্যান্ড একাদশে তিনটি পরিবর্তন এসেছে। করোনা জয় করে টম ব্লান্ডেলের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন ফিন অ্যালেন। এ ছাড়া বেন সিয়ার্স ও হামিশ বেনেটের জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন স্কট কুগেলিন ও জ্যাকব ডাফি।

বাংলাদেশ একাদশ: নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদি, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: রাচিন রবীন্দ্র, ফিন অ্যালেন, টম লাথাম (অধিনায়ক), কলিন ডি গ্র্যান্ডহোম, উইল ইয়াং, হেনরি নিকোলস, কোল ম্যাকনকি, ডগ ব্রেসওয়েল, এজাজ প্যাটেল, স্কট কুগেলিন এবং জ্যাকব ডাফি।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.