করোনা নেগেটিভ ফিন অ্যালেন

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে গেল ২০ আগস্ট বাংলাদেশে এসেছেন ফিন অ্যালেন। ঢাকায় পৌঁছানোর ৪৮ ঘণ্টা পর করোনা পজিটিভ হয়েছিলেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। যে কারণে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। যার ফলে বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে খেলা হয়নি ডানহাতি এই ব্যাটসম্যানের। তবে করোনা পজিটিভ হওয়ার ৮দিন পর নেগেটিভ হয়েছেন অ্যালেন।

বিষয়টি নিশ্চিত করে নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্লেন পকনাল বলেন, ‘সে নেগেটিভ প্রমাণিত হয়েছে। সে এখন খুব ভালো আছে। ফিন আমাদের স্কোয়াডের গুরুত্বপূর্ণ সদস্য। আমরা আশাবাদী সে ফিট না থাকলে ২/১ দিনের মাঝেই আমাদের সঙ্গে যোগ দেবে।’

দ্য হ্যান্ড্রেড খেলা চলাকালীন বাংলাদেশ ও পাকিস্তান সফরের দলে সুযোগ পান অ্যালেন। নিউজিল্যান্ডে গিয়ে কোয়ারেন্টাইন ঝামেলায় পড়তে হবে বিধায় ইংল্যান্ড থেকে সরাসরি বাংলাদেশে চলেন আসেন তিনি। তাঁর সফর সঙ্গী ছিলেন কলিন ডি গ্র্যান্ডহোম। যদিও তিনি করোনা নেগেটিভ ছিলেন। দ্য হান্ড্রেডে রানার্স আপ হওয়া বার্মিংহাম ফিনিক্সের হয়ে খেলেছিলেন অ্যালেন। তাঁর সতীর্থ গ্র্যান্ডহোম খেলেছিলেন সাউদার্ন ব্রেভের হয়ে।

সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটে হেরেছে নিউজিল্যান্ড। সিরিজের বাকি চার টি-টোয়েন্টি মাঠে গড়াবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। অস্ট্রেলিয়া সিরিজের মতো মিরপুরে হবে নিউজিল্যান্ডের সবগুলো ম্যাচ।

 

অর্থসূচক/এএইচআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.