রান্নাঘরের ধোঁয়া প্রতিবেশীর বাড়িতে যাওয়ায় হামলা, নিহত ১

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় রান্নাঘরের ধোঁয়া যাওয়াকে কেন্দ্র করে খাদিজা বেগম (৫০) নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার (৩০ আগস্ট) দুপুরে এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে ছয়জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত খাদিজা বেগম মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার ভিটি মালধা গ্রামে মুক্তার ব্যাপারীর স্ত্রী। গ্রেফতারকৃতরা হলেন- রমজান আলী ব্যাপারী, আল-ইসলাম, বকুল বেগম, অভি ছৈয়াল ও আনোয়ার ছৈয়াল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত খাদিজার স্বামী মুক্তার ব্যাপারীর সঙ্গে প্রতিবেশী রমজান ব্যাপারীর বাড়ির সীমানা ও জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। সেই বিরোধের জের ধরে বৃহস্পতিবার বিকেলে রান্নাঘরের ধোঁয়া যাওয়া নিয়ে খাদিজা বেগমের সাথে রমজান আলীর বাকবিতণ্ডা শুরু হয়।

এ সময় প্রতিবেশী রমজান, আলি ইসলাম, আনোয়ার, অভি হামলা চালায়। রমজান ও তার পরিবারের লোকজন প্রথমে খাদিজাকে বাঁশ দিয়ে পেটায়। পরে রমজান খাদিজা বেগমের পেটে লাথি মারলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় খাদিজাকে উদ্ধার করে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, নিহতের স্বামী একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িত ৫ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.