প্রেমের বিয়েতেও টেকেনি সংসার, তরুণীর আত্মহত্যা

লক্ষ্মীপুরে স্বামীর ঘর থেকে চলে আসে তরুণী জেরিন আক্তারের (২২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামের একটি নির্মাণাধীন টিনের ঘর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি নিহত জেরিনের বাবা-মা ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছেন। জেরিন ওই গ্রামের কমর উদ্দিন বাড়ির দিনমজুর জাহাঙ্গীর আলমের মেয়ে।

জানা গেছে, প্রায় ৩ বছর আগে জেরিনের পারিবারিকভাবে একই উপজেলার কালিরচর গ্রামের মো. শাহজাহানের সঙ্গে বিয়ে হয়। কয়েক মাস পরই জেরিন নিজেই স্বামীর ঘর থেকে চলে আসে। পরে তিনি প্রেম করে আরো একটি বিয়ে করেন। কিন্তু ছেলের পরিবারের লোকজন তাকে মেনে নেননি। এতে সেখানেও তার ঘর বাধা হয়নি। গেল বছর মার্চ মাসে দ্বিতীয় স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। গত দেড় বছর তিনি বাবার বাড়িতে আছেন।

জেরিনের মা নুরনাহার বেগম বলেন, জোহরের নামাজের পর জেরিন মোবাইলে কথা বলছিল। ওই সময় কান্নাও করেছে। কিছুক্ষণ পরই তাকে আর পাওয়া যাচ্ছিল না। রাতে ফাঁস লাগানো অবস্থায় দেখা যায়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। গলায় ওড়না পেঁচিয়ে ওই তরুণী আত্মহত্যা করেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.