চট্টগ্রামে করোনায় মৃত্যু আরও ৮

0
104

চট্টগ্রামে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও আটজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল এক হাজার ১৭৮ জনে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে আরও ২৯৮ জনের। এই জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৯৭ হাজার ১৩৩ জনে।

রোববার (২২ আগস্ট) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে এক হাজার ৯৭২ জনের নমুনা পরীক্ষায় ২৯৮ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ১৫৩ জন ও উপজেলার ১৪৫ জন।

সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৬১ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৬৩ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪২ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৫৭ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ১৮ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৭ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে পাঁচজন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ছয়জন, ইপিক হেলথকেয়ার ল্যাবে ছয়জন ও অ্যান্টিজেন টেস্টে ২৩ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

অর্থসূচক/এএইচআর