ময়মনসিংহ মেডিক্যালে ২৪ ঘণ্টায় ২৫ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১০ জন করোনা আক্রান্ত এবং ১৫ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রোববার (১৫ আগস্ট) সকালে হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টার মধ্যে ইউনিটটিতে করোনায় মারা যাওয়া ১০জনের মধ্যে আটজনই ময়মনসিংহের। বাকিদের মধ্যে নেত্রকোনা ও শেরপুরের একজন করে রয়েছেন। এ সময়ের মধ্যে উপসর্গ নিয়ে মারা যাওয়া ১৫ জনের মধ্যে- ময়মনসিংহের ১০ জন। এছাড়া নেত্রকোনার দুইজন, জামালপুর, টাঙ্গাইল ও কিশোরগঞ্জের একজন করে।

ডা. মহিউদ্দিন খান মুন আরও জানান, ৪০২ আসনের ডেডিকেটেড করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ৩৫৯ জন। এর মধ্যে ২১ জন আইসিইউতে আছেন। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ৪৬ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৯ জন।

ময়মনসিংহের জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় ৬৮৪টি নমুনা পরীক্ষা করে ১৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৭ দশমিক ১৯ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট ১৯ হাজার ১৮১ জন শনাক্ত হয়েছেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.