১৫ দিনের মধ্যে করোনা নিয়ন্ত্রণে চলে আসবে: পরিকল্পনামন্ত্রী

আগামী ১৫ দিনে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে বলে আশা প্রকাশ করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি সফলতার সঙ্গে মোকাবিলা করে যাচ্ছে।

আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট ও টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট স্থাপনের জন্য প্রকল্প এলাকা পরিদর্শনকালে মন্ত্রী এ কথা বলেন।

এম এ মান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর এলাকার পিছিয়ে পড়া মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা হাওর অঞ্চলের উন্নয়নে কাজ করছি। এসব উন্নয়নমূলক কাজ দেখে সুনামগঞ্জের একটি মহল নানা অপপ্রচার শুরু করেছে।

পরে পরিকল্পনামন্ত্রী দুই কোটি ১৩ লাখ ৭৭ হাজার ১৭৩ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও ৫০ লাখ টাকা ব্যয়ে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল ভবনের উদ্বোধন করেন।

এ সময় আয়োজিত সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব প্রমুখ।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.