পরীমণি-সাকলায়েনের জন্মদিন পালনের ভিডিও ভাইরাল

আলোচিত নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমণি ওরফে পরীমণির সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগ উঠেছে অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. গোলাম সাকলায়েন বিরুদ্ধে। গত ১ আগস্ট রাতে পরীমণিকে নিয়ে এডিসি গোলাম সাকলায়েন তার সরকারি ফ্ল্যাটে ১৮ ঘণ্টা অবস্থান করেন। ওই দিনের ঘটনার একটি সিসি ক্যামেরার ফুটেজ ফাঁস হয়েছে। ডিবি থেকে সরিয়ে নেওয়া হয়েছে তাকে।

এর রেশ কাটতে না কাটতেই নতুন করে পরীমণি ও পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এই ভিডিওতে সাকলায়ের জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে দুজন দুজনকে কেক কেটে খাইয়ে দেওয়াসহ অন্তরঙ্গ দৃশ্য দেখা গেছে। বিষয়টি নিয়ে সাধারণ মানুষ ছাড়াও খোদ পুলিশ প্রশাসনেও নানা আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

পুলিশ কর্মকর্তারা বলছেন, সরকারি বাসভবেন পরীমণিকে নিয়ে যাওয়ার রেশ কাটতে না কাটতেই নতুন একটি ভিডিও ভাইরাল হওয়ায় বাংলাদেশ পুলিশ বিব্রতকর অবস্থায় পড়েছে। ভাইরাল হওয়া নতুন এই ভিডিওতে গোলাম সাকলায়েনের জন্মদিন উপলক্ষ্য করে দুজনে কেক কাটছিলেন। তাদের সঙ্গে থাকা কেউ একজন তাদের কেক কাটার দৃশ্য ধারণ করেছেন। কেকটিতে লেখা ‘হ্যাপি বার্থডে মাই ম্যান’ দেখে ধারণা করা হচ্ছে সাকলায়েনের জন্মদিনে কেক কেটে উদযাপনের আয়োজন করেছিলেন পরীমণি।

সম্প্রতি মাদকসহ বনানীর নিজ বাসা থেকে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছেন পরীমণি। তিনি পুলিশ হেফাজতে থাকা অবস্থাতেই তার সঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম সাকলায়েনের সঙ্গে ‘বিশেষ সম্পর্ক’ নিয়ে গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়।

সংশ্লিষ্টরা জানান, তদন্ত তদারক করতে গিয়ে পরিচয়ের সূত্র ধরে পরীমণির সঙ্গে ‘অনৈতিক সম্পর্ক’ স্থাপনের অভিযোগে গোলাম সাকলায়েনকে ডিবি থেকে সরিয়ে পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট- পিওএমে বদলি করা হয়। এছাড়া ঘটনাটি খতিয়ে দেখতে পুলিশ সদর দফতর থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শফিকুল ইসলাম মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে সাংবাদিকদের বলেন, ‘একজন বিসিএস ক্যাডার এ ধরনের একটি অনৈতিক সম্পর্কে জড়াবেন, এটি কখনওই প্রত্যাশিত নয়। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, গোলাম সাকলায়েন শিথিল ৩০ বিসিএস পুলিশ ক্যাডারের প্রথম স্থান অধিকার করা কর্মকর্তা। তিনি বিবাহিত ও এক সন্তানের জনক। তার স্ত্রী ঢাকার পাশ্ববর্তী একটি উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.