টয়লেটে যাওয়ার কথা বলে হাতকড়া নিয়ে আসামির পলায়ন

0
196

রংপুরের বদরগঞ্জে হাসপাতাল থেকে পুলিশ সদস্যদের উপস্থিতিতে টয়লেটে যাওয়ার কথা বলে হাতকড়া পরা অবস্থায় ওসমান গণি (৩৫) নামে মাদক মামলার এক আসামি পালিয়েছেন।

রোববার (৮ আগস্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। তিনি দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর বারোবিঘা গ্রামের শহীদুল ইসলামের ছেলে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ওসমান গণিকে শনিবার রাতে লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ি এলাকা থেকে মাদকসহ আটক করা হয়। তিনি অসুস্থ হয়ে পড়লে রোববার সকালে হাতকড়া পরা অবস্থায় পুলিশ ভ্যানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। টয়লেটে যাওয়ার কথা বলে সেখান থেকে কৌশলে পালিয়ে যান ওসমান।

এ তথ্য নিশ্চিত করে বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, ওসমান গণি হাসপাতালের টয়লেটে যাওয়ার কথা বলে হাতকড়াসহ পালিয়েছে। তাকে ধরতে অভিযান চলছে।

এ ব্যাপারে দামোদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক সাংবাদিকদের বলেন, ওসমান গণি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। রাতে পুলিশের হাতে আটক হবার পর সে অসুস্থতার ভান করে হাসপাতাল থেকে পালিয়ে যায়। থানা থেকে ফোন করে এই ঘটনার কথা আমাকে জানানো হয়েছে।

অর্থসূচক/এএইচআর