বাবা পাওনা টাকা না দেওয়ায় ছেলেকে অপহরণ

গাজীপুরের কোনাবাড়ী থেকে অপহৃত সাত বছরের এক শিশুকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। নাসিফ নামের শিশুটি গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি থানার জরুন এলাকার মশিউর রহমানের ছেলে।

আজ মঙ্গলবার (০৩ আগস্ট) শিশুটিকে উদ্ধারের পাশাপাশি এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক মুদি দোকানদারসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- রংপুর সদর উপজেলার পুটিমারী গ্রামের শাহ আলম (২৮) এবং চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছোট লক্ষ্মীপুর বড়বাড়ী এলাকার কামাল হোসেন প্রধান (৪৫)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত ইমতিয়াজ জানান, মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার চান সুপার মার্কেট এলাকা থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে মশিউর রহমানের বাড়িতে আসা যাওয়া ছিল অভিযুক্ত শাহ আলমের। সোমবার সকালে বাড়ির পাশের দোকানে যাওয়ার সময় মশিউরের ছেলে নাসিফ বাবুকে কামাল হোসেনের সহায়তায় অপহরণ করে শাহ আলম।

শিশুটির স্বজনরা জানায়, বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও নাসিফের কোনো সন্ধান পাওয়া না গেলে ওই দিন দিবাগত রাত আড়াইটায় মামলা করেন শিশুটির বাবা মশিউর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, তথ্য-প্রযুক্তি ব্যবহার করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার চান সুপার মার্কেট এলাকা থেকে অপহৃত শিশু নাসিফ বাবুকে দুই অপহরণকারী শাহ আলম ও কামাল হোসেনসহ উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহ আলম জানিয়েছে, কামালের দোকান থেকে শিশুটির বাবা বাকিতে বিভিন্ন পণ্য কিনে অর্থ পরিশোধ করেননি। ওই পাওনা টাকা আদায়ের জন্য তারা শিশুটিকে অপহরণ করে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.