২৫০ পরিবারকে মার্কেন্টাইল ব্যাংকের খাদ্যদ্রব্য বিতরণ

পটুয়াখালী সদর উপজেলায় ২৫০ জন গরীব-দুঃস্থ মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে মার্কেন্টাইল ব্যাংক।

আজ মঙ্গলবার (০৩ আগস্ট) মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ. এস. এম. ফিরোজ আলমের উদ্যোগে পটুয়াখালী প্রেস ক্লাব চত্বরে আয়োজিত অনুষ্ঠানে গরীব-দুঃস্থদের হাতে খাদ্যদ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

পটুয়াখালীর জেলা প্রশাসক মো. কামাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব-দুঃস্থদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর ও পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংকের পটুয়াখালী শাখাপ্রধান মো. মোসলেহ উদ্দিন, পটুয়াখালী প্রেস ক্লাব সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারণ সম্পাদক জালাল আহমেদসহ মার্কেন্টাইল ব্যাংক ও বাউফল প্রেস ক্লাবের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইতিপূর্বে পটুয়াখালীর বাউফল ও কালাইয়ায় একইভাবে দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে খাদ্যদ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে মার্কেন্টাইল ব্যাংক।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.