রাজশাহীর সেই মেয়র পাবনায় গ্রেফতার

অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন রাজশাহীর আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী। আজ শুক্রবার (০৯ জুলাই) ভোররাতে পাবনার পাকশী থেকে তকে গ্রেফতার করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, মুক্তার আলীকে নিয়ে গ্রামের বাড়িতে অভিযান চালানো হচ্ছে। তাকে পরে কারাগারে পাঠানো হবে।

তিনি বলেন, রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখার একটা দল পাবনার ঈশ্বরদী থানার পাকশী থেকে সারারাত অভিযান চালিয়ে ভোর পাঁচটার দিকে তাকে গ্রেফতার করে।

ইফতেখায়ের আলম বলেন, এই দলের নেতৃত্বে ছিলেন এএসপি (ডিএসবি) রুবেল আহমেদ এবং ডিবি ইন্সপেক্টর আতিক। মুক্তার আলীকে গ্রেফতারের পর তাকে নিয়ে অভিযান চালানোর একপর্যায়ে বাঘা থানার আড়ানীতে তার নিজ বাড়ি থেকে চার বোতল ফেন্সিডিল, একশ’ গ্রাম গাঁজা, নগদ একলাখ টাকা এবং দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

এর আগে গত বুধবার মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানের সময় মুক্তারের স্ত্রী ও দুই ভাতিজাকে আটক করা হয়। এছাড়া ওই বাড়ি থেকে চারটি বিদেশি অস্ত্র, নগদ প্রায় কোটি টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়।

গত পৌরসভা নির্বাচনে মুক্তার আলী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে মেয়র নির্বাচিত হন। সেই সময় মুক্তারের সমর্থকদের হামলায় হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় মুক্তার আলীকে আড়ানী পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে অপসারণ করা হয়।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.