খুলনার তিন হাসপাতালে আরও ১৭ জনের মৃত্যু

খুলনার তিন হাসপাতালে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। সোমবার (০৫ জুলাই) সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার (০৬ জুলাই) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় তিনটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর মধ্যে করোনায় ১৩ জন এবং উপসর্গে চারজন মারা গেছেন।

এর মধ্যে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে আটজন, বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চারজন ও খুলনা জেনারেল হাসপাতালে পাঁচজনের মৃত্যু হয়েছে।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকালপারসন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘণ্টায় এ হাসপাতালে করোনায় চারজন ও উপসর্গে চারজনের মৃত্যু হয়েছে।

করোনায় মৃত ব্যক্তিরা হলেন- খুলনা মহানগরীর চানমারী এলাকার মমতাজ বেগম (৫৫), খালিশপুরের রহিমা পারভিন, সোনাডাঙ্গার মনোয়ারা বেগম (৫০) ও বাগেরহাটের ফকিরহাটের সুব্রত পাল (৪৫)। বর্তমানে এ হাসপাতালটি চিকিৎসাধীন রয়েছেন ১৮০ জন রোগী। এর মধ্যে রেড জোনে ১০৯ জন, ইয়োলো জোনে ৩১ জন ও আইসিইউতে ২০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩৩ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪০ জন।

গাজী মেডিকেল হাসপাতালের সত্ত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- নগরীর বড় বয়রা এলাকার নোভা রানী দাশ (৭৫), খুলনার ডুমুরিয়ার নজরুল ইসলাম (৬৮), পাইকগাছার কপিলমুনির শোভা রানী সাহা (৭৫) ও বাগেরহাট সদরের মাহমুদা বেগম (৫৫)।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় এই হাসপাতালে পাঁচজনের মৃত্যু হয়েছে।

তারা হলেন- নগরীর খালিশপুরের জিল্লু মিয়া (৬৫), রূপসার নন্দনপুরের শরিফুল ইসলাম (৫২), রহিমনগরের আমির হোসেন (৬৫), বাগেরহাট ফকিরহাটের শারমিন বেগম (৪৫) ও একই এলাকার মারিয়া খাতুন (৩৯)। এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৭০ জন। এদের মধ্যে ৩৬ জন পুরুষ ও ৩৪ জন মহিলা। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২৪ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.