ময়মনসিংহ নগরীর ১১ এলাকা লকডাউন

নিজস্ব প্রতিবেদক

0
109

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১১টি এলাকায় শুক্রবার ভোর (২৫জুন) থেকে ১ জুলাই মধ্যরাত পর্যন্ত কঠোর লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

লকডাউন ঘোষণা করা এলাকাগুলো হলো-মাসকান্দা (বাসস্ট্যান্ড), চরপাড়া, নয়াপাড়া, কৃষ্টপুর, আলিয়া মাদ্রাসা, নওমহল, আর কে মিশন রোড, বাউন্ডারি রোড, পাটগুদাম, কাঁচিঝুলি ও গাঙ্গিনাপাড়।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে ময়মনসিংহ জেলা প্রশাসন থেকে পাঠানো এক গণবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার (২৫ জুন) ভোর ৬টা থেকে আগামী ১ জুলাই মধ্যরাত পর্যন্ত এই নির্দেশনা কার্যকর থাকবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, লকডাউনের সময় আইনশৃঙ্খলা, কৃষি উপকরণ, সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি, খাদ্যশস্য, খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোডিড- ১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস, জ্বালানি, ফায়ার সার্ভিস, টেলিফোন ও ইন্টারনেট, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া, বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ তাদের কর্মচারী ও যানবাহন এবং পণ্যবাহী ট্রাক ও লরি এই নিষেধাজ্ঞার আওতাবহির্ভুত থাকবে।

আরও বলা হয়, জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ইতোপূর্বে ঘোষণাকৃত সরকারি সব আদেশ বলবৎ থাকবে। আদেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অর্থসূচক/এমএস