ট্রাকচাপায় প্রাণ গেলে ২ মাদ্রাসাশিক্ষকের

নাটোরের সিংড়া উপজেলার ফেরিঘাট ব্রিজ এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মাদ্রাসার দুই শিক্ষক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরেক শিক্ষক। তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (২৪ এপ্রিল) সকালে নাটোর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) কিশোর কুমার এ তথ্য জানান।

নিহতরা হলেন সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার কেচুয়া গ্রামের সামাদের ছেলে ও নাটোর শহরের তেবাড়িয়া হালিমাতুস সাদিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা শিক্ষক খলিলুর রহমান এবং শহরের তেবাড়িয়া এলাকার বাসিন্দা ও একই মাদ্রাসার শিক্ষক বেলাল হোসেন। আহত শিক্ষকের নাম আব্দুল হামিদ। তার বাড়ি শহরের উত্তরবড়গাছা এলাকায়। তিনিও একই মাদ্রাসার শিক্ষক।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ রেদোয়ান হোসেন গণমাধ্যমকে জানান, শনিবার সকালে হতহতরা একটি মোটরসাইকেলে করে নাটোর থেকে সিংড়ায় দিকে আসছিলেন। পথে সিংড়া ফেরিঘাট এলাকায় যাত্রী ছাউনীর সামনে একটি অজ্ঞাত ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেলের দুই আরোহী মাদ্রাসাশিক্ষক খলিলুর রহমান ও বেলাল হোসেন।

এসময় স্থানীয়রা আহত হামিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে প্রথমে সিংড়া থানায় নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়, যোগ করেন রেদোয়ান।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.