করোনায় আক্রান্ত তপন চৌধুরী ও ফরিদা পারভীন

একসঙ্গে দুই সংগীত তারকার করোনা পজিটিভ হওয়ার খবর মিললো। এরমধ্যে তপন চৌধুরী ৯ এপ্রিল পজিটিভ রিপোর্ট হাতে পান। আগের দিন (৮ এপ্রিল) একই ফল আসে ফরিদা পারভীনের। কিংবদন্তি এই দুই শিল্পী নিজ নিজ বাসাতে আইসোলেশনে আছেন। চলছেন চিকিৎসকের পরামর্শে।

রবিবার (১১ এপ্রিল) তপন চৌধুরী বলেন, ‘কানাডায় বেশ নিরাপদেই ছিলাম-স্ত্রী ও সন্তানকে নিয়ে। ৫ এপ্রিল দেশে এলাম বঙ্গবন্ধু ও গানের টানে। যদিও শেষপর্যন্ত গাওয়া আর হলো না। সেটা অনেক অপমানের কথা। সেসব আর না বলি। কারণ, জীবনে কখনও কারও কাছে কিছু চাইনি…। তবে দেশে এসে করোনা পজিটিভ হয়েও আমি এতোটা কষ্ট পাইনি, যতোটা পেয়েছি বঙ্গবন্ধুর জন্মজয়ন্তীতে।’

কানাডা প্রবাসী তপন চৌধুরী জানান, তিনি এখন ঢাকায় এক স্বজনের বাসায় আছেন। শরীরের তেমন কোনও সমস্যা অনুভব করছেন না। সবার কাছে দোয়া চেয়েছেন।

এদিকে লালনকন্যা ফরিদা পারভীনের ছেলে ইমাম জাফর জানান, ‘কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন আম্মা। গত ৭ এপ্রিল তার করোনা টেস্ট করা হয়। ৮ এপ্রিল পজিটিভ রিপোর্ট পাই। বর্তমানে ডাক্তারের পরামর্শ নিয়ে বাসায় তার চিকিৎসা চলছে।’

এই দুজন ছাড়াও শোবিজ অঙ্গনকে ক্রমশ গ্রাস করছে মরণঘাতী করোনাভাইরাস। এরমধ্যে পজিটিভ হয়েছেন আসাদুজ্জামান নূর, আবুল হায়াত, গাজী রাকায়েত, আফসানা মিমি, রিয়াজ, চয়নিকা চৌধুরী, এস এম মোহসীন, ফরিদ আহমেদ, শ্রাবন্তীসহ অনেকে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.