মুন্সিগঞ্জে সালিসে সংঘর্ষ, কাউন্সিলর প্রার্থীসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক

0
295

মুন্সিগঞ্জ সদর উপজেলায় কিশোর গ্যাংয়ের দুই পক্ষের মারামারির ঘটনার সালিস চলাকালে ছুরিকাঘাতের ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বুধবার (২৪ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন- মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) ও মিন্টু প্রধান (৪০)। ইমন উপজেলার উত্তর ইসলামপুর এলাকার কাশেম পাঠানের ছেলে, সাকিব একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে ও মিন্টু প্রধান একই এলাকার মৃত আনোয়ার আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র থেকে জানা যায়, ইভটিজিংয়ের একটি ঘটনা নিয়ে রাত ১০টার দিকে সালিস শুরু হয়। তবে তা মিথ্যা প্রমাণিত হলে স্থানীয় কিশোর সৌরভ ও ইমনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে সৌরভ গ্রুপ ও ইমন গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ঘটনাস্থলেই ইমন হোসেন মারা যান। ঢাকা নেওয়ার পথে রাত ১২টার দিকে মারা যান সাকিব। এ ঘটনায় বিচারকসহ গুরুতর আহত হন অন্তত পাঁচজন। তাদের মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মিন্টু মারা যান।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবক্কর সিদ্দিক গণমাধ্যমকে বলেন, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আটজনকে আটক করা হয়েছে। দোষীদের আটকের চেষ্টা চলছে।

অর্থসূচক/কেএসআর