অপু-পরীর লড়াই

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও পরীমনি। দুজনই তাদের অভিনয়ের জাদুতে জয় করে নিয়েছেন কোটি ভক্তের মন। এবার এই দুই তারকা তাদের নতুন দুই চলচ্চিত্র নিয়ে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন আগামী ১৯ মার্চ।

অপু বিশ্বাস ও বাপ্পি অভিনীত ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সিনেমা ‘প্রিয় কমলা’ আগামী ১৯ মার্চ সিনেপ্লেক্সে মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন এই ছবির পরিচালক শাহরিয়ার নাজিম জয়।

‘প্রিয় কমলা’ ছবিতে অপু বিশ্বাস একজন বীরাঙ্গনা’র চরিত্রে অভিনয় করেছেন। এ ধরনের চরিত্র নিয়ে এবারই প্রথম দর্শকদের সামনে আসছেন ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা।

এদিকে তৌকীর আহমেদের পরিচালিত সপ্তম চলচ্চিত্রে ‘স্ফুলিঙ্গ’। সিনেমা হলে এই চলচ্চিত্রটি মুক্তি পাবে আগামী ১৯শে মার্চ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নির্মিত স্ফুলিঙ্গ সিনেমাটি প্রযোজনা করছে ‘স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন’।

স্ফুলিঙ্গ সিনেমার পরিবেশনার দায়িত্বে আছে ‘দ্য অভি কথাচিত্র’। গত বছরের ১১ই ডিসেম্বর থেকে রাজেন্দ্রপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে সেট তৈরি করে সিনেমাটির শুটিং শুরু হয়। মাত্র ২৩ দিনের মধ্যে শুটিং শেষ করা হয়েছে এই সিনেমার।

স্ফুলিঙ্গ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শ্যামল মাওলা, জাকিয়া বারী মম এবং পরীমনি।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.