টিকা নেয়ার এক মাস পর করোনায় আক্রান্ত ডিএমপি কমিশনার

টিকা নেওয়ার প্রায় এক মাস পর করোনায় আক্রান্ত হলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম। গত ৬ মার্চ তার দেহে করোনার উপসর্গ দেখা দেয়। বর্তমানে তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আজ বুধবার(১০ মার্চ) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন একজন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। গত ৭ ফেব্রুয়ারি তিনি করোনার টিকা নিয়েছিলেন।

বর্তমানে ডিএমপির ভারপ্রাপ্ত কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম।

ডিএমপির অতিরিক্ত কমিশনার কৃষ্ণপদ রায় গণমাধ্যমকে বলেন, ডিএমপি কমিশনার করোনায় আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি আছেন। তবে তিনি শারীরিকভাবে ভালো আছেন। শফিকুল ইসলাম অসুস্থ বোধ করায় রাজারবাগ পুলিশ লাইনসে আয়োজিত ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে দেশব্যাপী আনন্দ উদ্‌যাপন অনুষ্ঠানেও উপস্থিত থাকতে পারেননি।

করোনা ভাইরাসের জন্য দেশব্যাপী টিকা নেওয়া কার্যক্রমের প্রথম দিন ৭ ফেব্রুয়ারি মোহা. শফিকুল ইসলাম টিকার প্রথম ডোজ নেন। টিকা নেওয়ার প্রায় মাসখানেকের মাথায় তিনি করোনায় আক্রান্ত হলেন।

এদিকে পুলিশ সদর দফতর জানিয়েছে, মঙ্গলবার (০৯ মার্চ পর্যন্ত পুলিশের ১৯ হাজার ১১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৯৫৮ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৬ জন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.