ধানমন্ডিতে তরুণীকে ছাদ থেকে ফেলে হত্যা, আটক ১

রাজধানীর ধানমন্ডিতে একটি বাসার ছাদ থেকে তরুণীকে ফেলে দিয়ে হত্যার অভিযোগের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তবে প্রাথমিকভাবে আটক ব্যক্তির নাম-পরিচয় জানানো হয়নি।

নিহত তরুণীর নাম তাজরিয়ান মোস্তফা মৌমিতা (২০)। তিনি ধানমন্ডির ৮ নম্বর রোডের একটি বাসায় থাকতেন। মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন তিনি।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ওই তরুণীকে ছাদ থেকে বিল্ডিংয়ের পাশের রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। পরে গ্রিন রোডের গ্রিনলাইফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজ শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনায় একজনের আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নিউমার্কেট জোনের এডিসি ইহসানুল ফেরদৌস।

তিনি বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর ঘটনার বিস্তারিত জানা যাবে। পরিবারের পক্ষ থেকে এখনো মামলা করা হয়নি।

মৌমিতার পরিবার অভিযোগ করে বলছে, ঘটনার সময় ছাদে বেশ কয়েকজন ছেলে উপস্থিত ছিল। আশপাশের বিল্ডিংয়ের লোকজনও ছাদে কয়েকজন ছেলেকে দেখেছে। ওই সময় ছাদে থাকা ছেলেগুলোর মধ্যে কেউ হয়তো মৌমিতার মৃত্যুর ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট হতে পারে।

পরিবার থেকে আরও অভিযোগ করে বলা হয়, করোনায় দেশে আসার পর থেকে বিল্ডিংয়ের অন্য ফ্ল্যাটের একটি ছেলে তাকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করত। এ বিষয়ে ওই ছেলের পরিবারের লোকজনের কাছে একাধিকবার অভিযোগ করলেও তারা কোনো প্রতিকার করেননি। মৌমিতার এই মৃত্যুর সঙ্গে ওই ছেলে সংশ্লিষ্ট থাকতে পারে বলে পরিবার থেকে সন্দেহ করা হচ্ছে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.