বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

বগুড়ার শেরপুর উপজেলার কলেজ গেট এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ১৫ যাত্রী। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

আজ (২১ ফেব্রুয়ারি) ভোরে এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেছে।

এ তথ্য নিশ্চিত করে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী এসআর ট্রাভেলস পরিবহনের একটি যাত্রীবাহী বাস পৌরশহরের কলেজ রোড নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক, হেলপার ও ট্রাকের চালকসহ মোট ছয়জন নিহত হন। এ দুর্ঘটনায় আহত হন আরও ১৫ যাত্রী। তাদেরকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাইওয়ে পুলিশ বগুড়া অঞ্চলের শেরপুর ফাঁড়ির ইনচার্জ বানিউল আনাম জানান, যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে। এদিকে, দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.