বুবলীর থ্যাংকস নোটে নেই শাকিব

0
241

সংবাদ পাঠিকা থেকে সুপারস্টার নায়ক শাকিব খানের হাত ধরে পর-পর বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। তবে শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদের কারণ হিসেবে তার দিকেই আঙ্গুল তুলেন অনেকে। সর্বশেষ নায়ক নিরবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘ক্যাসিনো’ সিনেমাতে অভিনয় করেছিলেন বুবলী। খুব গোপনে শেষ হয়েছিল ওই সিনেমার কাজ।

‘ক্যাসিনো’ সিনেমার শুটিং-ডাবিং শেষ করে আড়ালে চলে যান শবনম বুবলী। বেশ লম্বা সময় আড়ালে থাকার পর আবারো দেখা দিলেন এই নায়িকা। এখন বেশ সরব সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিয়মিত নতুন নতুন ছবি পোস্ট করছেন ফেসবুকে।

এদিকে, শাকিব খানের বিপরীতে নতুন আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সবকিছু ঠিক থাকলে এটি হবে এ জুটির ১১তম সিনেমা। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করবেন তপু খান। সিনেমার নাম ‘লিডার: আমিই বাংলাদেশ’। ২০ মার্চ থেকে শুরু হবে এ সিনেমার চিত্রায়ণ।

এ উপলক্ষে বৃহস্পতিবার তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে ‌‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। আয়োজিত অনুষ্ঠানে অনেক দিন পর একসাথে দেখা গেলো শাকিব-বুবলীকে। এক সাথে দেখা গেলেও তাদের মাঝে ছিলো এক অদৃশ্য দেয়াল। দুজনই যেন দাঁড়িয়ে থাকলেন নিরাপদ দূরত্বে।

প্রযোজক আরটিভির সিইও আশিক রহমানের দু’পাশে বসে ছবি প্রসঙ্গে কথা বললেন তারা। মুখে কেউ কারও নামটিও উচ্চারণ করলেন না।

বুবলী বলেন, ‘এই সময়ে এসে বেঙ্গল মাল্টিমিডিয়া এমন একটা উদ্যোগ নিয়েছে, তাদের সাধুবাদ দেওয়া উচিত।’ ছবির পরিচালক-প্রযোজকদের ধন্যবাদ জানাতেও ভুল করলেন না। শুধু তার থ্যাংকস নোটে আসেনি শাকিব খানের নাম।

একই ঘটনা শাকিব খানের ক্ষেত্রেও। সম্প্রতি ১০০ ছবির ঘোষণা নিয়ে তিনি কথা বলেন। কিন্তু কোথাও বুবলীর নাম নেননি।

একটু পেছেন ফিরে তাকালে দেখা যায় এক সময় তারা দুজন দুজনের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। কিন্তু এখন দৃশ্য ভিন্ন। চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে শাকিব-বুবলীর সম্পর্কে নাকি ফাটল দেখা দিয়েছে। যার কিছুটা সত্যতা অবশ্য আয়োজিত অনুষ্ঠান থেকে আচ করা গেছে। তবে সব গুঞ্জনের সত্যতা পেতে হয়তো আরো অপেক্ষা করতে হবে।

 

অর্থসূচক/এএইচআর