শাকিবকে ছেড়ে ‘নিরবে’ মজেছেন বুবলী

সংবাদ পাঠিকা থেকে সুপারস্টার সুপার শাকিব খানের হাত ধরে পর-পর বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। তবে শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদের কারণ হিসেবে তার দিকেই আঙ্গুল তুলেন অনেকে। সর্বশেষ নায়ক নিরবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘ক্যাসিনো’ সিনেমাতে অভিনয় করেছিলেন বুবলী। খুব গোপনে শেষ হয়েছিল ওই সিনেমার কাজ।

‘ক্যাসিনো’ সিনেমার শুটিং-ডাবিং শেষ করে আড়ালে চলে যান শবনম বুবলী। বেশ লম্বা সময় আড়ালে থাকার পর আবারো দেখা দিলেন এই নায়িকা। এখন বেশ সরব সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিয়োমিত নতুন নতুন ছবি পোস্ট করছেন ফেসবুকে।

এদিকে শোনা যাচ্ছে, শাকিব-বুবলী জুটির ফাটল ধরেছে। কিছু দিন আগে জানা যায় শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমায় থাকছেন না বুবলী। নতুন নায়িকা নিয়ে ভাবছেন শাকিব। শাকিবের ছবি থেকে বাদ পড়ায় এ ভাঙন আরও জোরালো হয়। কেউ কেউ বলছেন, বুবলী এবার নিরবের উপর ভর করছেন। তবে লোকের কথায় কান না দিয়ে নিরবের সঙ্গে কাজ করে যাচ্ছেন বুবলী।

গত বছরের শুরুর দিকে শাকিবের বলয় ভেঙে নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমায় জুটি বাঁধেন বুবলী। তখন থেকেই শোনা গেছে শাকিব-বুবলীর দূরত্ব তৈরি হয়েছে। বেশ তাড়াহুড়ো করে ছবিটির কাজ শেষ করে বুবলী লাপাত্তা। ছিলেন না মুক্তিপ্রাপ্ত ‘বীর’ ছবির প্রচারণায়। চলচ্চিত্রাঙ্গন থেকে অন্তরালে চলে যান তিনি। তবে সেই সময় নায়ক নিরবের সঙ্গে বুবলীর যোগাযোগ ছিল। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে বুবলীকে নিয়ে নতুন মিশনে নামেন। নতুন একটি সিনেমায় তাদের জুটি হওয়ার কথা ছিল৷ কিন্তু অজানা কারণে তা আর হয়ে ওঠেনি৷ সে যাত্রায় মিস হলেও এবার আট ঘাট বেঁধেই নামছেন নিবর-বুবলী।

স্বাভাবিক কারণে বলা যেতেই পারে, শাকিব খানের পর বুবলীর চোখ নিরবের দিকে। নিরবেই ভরসা রাখছেন বুবলী৷ এবার নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন নিরব-বুবলী। দীর্ঘ বিরতির পর বুবলীকে খানিকটা সময় নিরবের সঙ্গে দেখা গেছে। শাকিব নয়, নিরবেই যেন বুবলীর স্বস্তি।

সোমবার ‘নীল চোখ’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তারা। অনামিকা মণ্ডলের চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করবেন নাট্যনির্মাতা আসিফ ইকবাল জুয়েল। শাপলা মিডিয়ার ব্যানারে এই সিনেমা প্রযোজনা করছেন সেলিম খান। চলতি মাসের শেষের দিকে ছবির শুটিং শুরুর কথা রয়েছে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.