প্রিয়াঙ্কাকে আপত্তিকর পরামর্শ দিয়েছিলেন নির্মাতা

প্রয়োজন হলে প্লাস্টিক সার্জারি করান। প্লাস্টিক সার্জারি করিয়ে শরীরের গঠন ঠিক করুন। স্তন থেকে থুঁতনি কিংবা শরীরের নিম্নাংশ অস্ত্রোপচার করিয়ে নিজেকে সুন্দর করে তুলুন- এভাবেই প্রিয়াঙ্কা চোপড়াকে শরীর নিয়ে আপত্তিকর নানা কথা বলেছিলেন এক পরিচালক।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকার দিতে সম্প্রতি হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে নিজের আত্মজীবনী ‘আনফিনিশড’ নিয়ে আলোচনা করতে গিয়ে বিভিন্ন ধরনের অভিজ্ঞতা শেয়ার করেন এ অভিনেত্রী। তিনি জানান, ক্যারিয়ারের শুরুর দিকে অডিশন দিতে গিয়ে শরীর নিয়ে নানারকম কটুক্তি শুনতে হয়েছে তাকে। শরীর নিয়ে বিভিন্ন প্রশ্ন এবং অদ্ভুত পরামর্শের মুখোমুখি হয়েছিলাম। সেসব আজও কষ্ট দেয়।

অভিনেত্রী বলেন, ক্যারিয়ারের শুরুতে এক পরিচালক তাকে শরীরের গঠন ঠিক করার পরামর্শ দেন। ওই সময় পিগি যাতে প্লাস্টিক সার্জারি করিয়ে নিজের আরও সুন্দর করে তোলেন, সেই কথা জানানো হয় তাকে। যার মধ্যে স্তন থেকে মুখের অস্ত্রোপচার, সবকিছু করে নিজেকে নিখুঁত করে তুলুন বলে পরামর্শ দেওয়া হয় প্রিয়াঙ্কাকে।

প্রসঙ্গত, ২০০২ সালে বিশ্ব সুন্দরীর খেতাব জয় করেন প্রিয়াঙ্কা চোপড়া। বিশ্ব সুন্দরী হওয়ার পর বলিউডে নিজের ক্যারিয়ার তৈরি করবেন বলে স্থির করেন পিগি। ওই সময় এক পরিচালকের কাছে অডিশনের জন্য গেলে, প্লাস্টিক সার্জারি নিয়ে তাকে এক অদ্ভুত পরিস্থিতির মধ্যে পড়তে হয় বলে জানান প্রিয়াঙ্কা চোপড়া।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.