চট্টগ্রামে ইউনাইটেড সিকিউরিটিজের শাখা উদ্বোধন

দেশের অন্যতম শীর্ষ ব্রোকারহাউজ ইউনাইটেড সিকিউরিটিজ লিমিটেড বন্দরনগরী চট্টগ্রামে শাখা খুলেছে। আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) শাখাটি আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে।

ইউনাইটেড গ্রুপের কর্ণধার ও প্রধান উপদেষ্টা হাসান রাজা, গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মাঈন উদ্দিন হাসান রশিদ এবং ইউনাইটেড সিকিউরিটিজের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ খায়রুল আনাম চৌধুরী শাখাটি উদ্বোধন করেন।

এ সময় ইউনাইটেড সিকিউরিটিজের চট্টগ্রাম শাখা প্রধান শেখ মনির আহমেদসহ প্রতিষ্ঠানটির উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চট্টগ্রামের শেখ মুজিব রোডের অ্যাটলাস র‌্যাঙগস প্লাজায় অবস্থিত ইউনাইটেড সিকিউরিটিজের শাখাটি থেকে গ্রাহকরা সর্বোচ্চ মানের ব্রোকারেজ সেবা পাবেন বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

এ বিষয়ে ইউনাইটেড সিকিউরিটেজের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ খায়রুল আনাম চৌধুরী অর্থসূচককে বলেন, ইউনাইটেড সিইউরিটিজ লিমিটেড দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠি ইউনাইটেড গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি তার গ্রাহকদেরকে সর্বোচ্চ মানের ব্রোকারেজ সেবা দিয়ে আসছে। তাদের রয়েছে উচ্চ সক্ষমতার রিসার্চ টিম। চট্টগ্রামে ইউনাইটেড সিকিউরিটিজের শাখা খোলার মূল উদ্দেশ্য স্থানীয় বিনিয়োগকারীদের কার্যকর বিনিয়োগ সহায়তা এবং টেকসই সম্পদ সৃজনে সহযোগিতা করা।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.