কনের কাছাকাছি গিয়ে ছবি তোলায় বরের হাতে মার খেলেন ফটোগ্রাফার!

চলছে বিয়ের মরশুম। করোনা আবহে স্বাস্থ্যবিধি মেনেই আয়োজন করা হচ্ছে বিয়ের সমস্ত অনুষ্ঠান। আর বর্তমান সময়ে যেকোনও বিয়ে বাড়িরই অন্যতম গুরুত্বপূর্ণ অংশ অবশ্যই ফটোগ্রাফি। কারণ প্রত্যেকেই চান বিয়ের সমস্ত মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখতে। কিন্তু যদি ছবি তুলতে গিয়ে মার খেতে হয় খোদ ফটোগ্রাফারকেই! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। তাতেই দেখা গিয়েছে এই ঘটনা। আসলে ছবি তুলতে তুলতে কনের খুব কাছাকাছি চলে গিয়েছিলেন এক ফটোগ্রাফার। আর তখনই তার ওই কাজে অসন্তুষ্ট হয়ে খোদ বর তাকে চড় মারেন। আর এই ভিডিওটি দেখার পরই নেটদুনিয়ায় রীতিমতো হাসির রোল।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ক্যামেরাম্যান। কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন। এরপর ছবি তুলতে তুলতেই হঠাৎ করে কনের অনেকটা কাছে চলে যান ওই ক্যামেরাম্যান। যার কিছুক্ষণ পর আচমকাই বর ওই ক্যামেরাম্যানকে পিছনে চড় মারেন। যা দেখে আবার হাসতে শুরু করে দেন খোদ কনে। হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন তিনি।

তবে ঘটনাটি কোথাকার? বা ওই বর-কনে কিংবা ওই ক্যামেরাম্যানের পরিচয় অবশ্য জানা যায়নি। যদিও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অনেকেই ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন। ওই কনে যেভাবে গোটা বিষয়টিকে সামলেছেন, সেটিরও প্রশংসা করেন অনেকে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.